চরফ্যাশনে তরণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মেম্বার প্রার্থী আটক ॥ মুচলেকায় ছেড়ে দিল পুলিশ

চরফ্যাশন প্রতিনিধি ॥ ভোলার চরফ্যাশন উপজেলায় এক তরুণীকে ধর্ষণের চেষ্টা কালে এক মেম্বার প্রার্থীকে আটকের পর ছেড়ে দিল পুলিশ। সোমবার (২২ মে) সকাল ৯টার দিকে উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ৯নং ওয়ার্ডের রুহুল আমিন চেয়ারম্যান বাজার সংলগ্ন ওহিদ সাজীর বাগানে ওই তরুণীকে ধর্ষণের চেষ্টাকালে ৩ সন্তানের জনক আবুল পাতা নামে এক মেম্বার প্রার্থীসহ ওই তরুণীকে আটক করে স্থানীয়রা। পরে দক্ষিণ আইচা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হন দক্ষিণ আইচা থানার দায়িত্বরত পুলিশ (উপ-পরিদর্শক) এস আই নেসার উদ্দিন।
এদিকে সাড়ে ৩ ঘন্টা ঘটনাস্থলে পুলিশের কাছে আটক থাকার পর ওই তরুণীর অভিযোগ না থাকায় বেলা সাড়ে ১২ টার দিকে রসুলপুর ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মো. রুহুল আমিন ও চরমানিকা ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য কামাল চৌধুরীর উপস্থিতিতে মুচলেকায় তরুনীকে তার মা ও বোনের জিম্মায় ছেড়ে দেয় পুলিশ।
স্থানীয়রা জানান, সোমবার সকাল ৯ টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে কয়েকবার মেম্বার প্রার্থী হয়ে ভোটে ধারানো আবুল পাতা নামে ৩ সন্তানের জনক ও এক তরুণীকে নিয়ে একই উপজেলার চরমানিকা ইউনিয়ন ৯নং ওয়ার্ডের রুহুল চেয়ারম্যান বাজার সংলগ্ন একটি বাগানে ওই তরুণীকে ধর্ষণ চেষ্টাকালে স্থানীয়রা দেখতে পেয়ে তাদের দুজনকেই হাতানাতে আটক করে দক্ষিণ আইচা থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ এসে বেলা সাড়ে ১২টার সময় তাদের পরিবারের জিম্মায় ছেড়ে দেন।
দক্ষিণ আইচা থানার পুলিশ উপ-পরিদর্শক এস আই নেসার জানান, ভিকটিমের অভিযোগ না থাকায় মুচলেকায় তাকে তার মা ও বোনের জিম্মায় এবং ৩ সন্তানের জনক মেম্বার প্রার্থী আবুল পাতাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।