আ’লীগ নেতা গোলাম মোস্তফার মৃত্যুতে ভোলা জেলা সভাপতির শোক

ভোলার বাণী রিপোর্ট ॥ বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার প্রবীণ নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি——রাজিউন)। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আগামীকাল শুক্রবার আলীনগর আজিজিয়া মাদরাসা মাঠে সকাল ১১টায় এবং জুময়ার নামাজ শেষে দ্বিতীয় জানাযা হবে চরসামাইয়া বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এমনটাই জানিয়েছে পরিবারের স্বজনরা।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল কাদের মজনু মোল্লা। তিনি এক শোক বার্তায় বলেন, গোলাম মোস্তফা ছিলেন আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ। তিনি ছাত্র জীবন থেকেই রাজনীতিতে যুক্ত হন। প্রথমে ছাত্রলীগ তারপর আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে আওয়ামীলীগ একজন পরিক্ষীত নেতাকে হারাল। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
এছাড়া তিনি ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবেও দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সহিদ তালুকদারসহ প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীগণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।