চরফ্যাশনে দুই দিনে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলার চরফ্যাশনে গত ২দিনে সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতি ও বুধবার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় এ ঘটনা ঘটে। এতে নিহতদের পরিবারে শোকের মাতম চলছে।
জানা গেছে, অসুস্থ দাদাকে দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নাতি মেহেদী হাছান (৬) অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। মেহেদী চরফ্যাশন উপজেলার পৌরসভা ৮নং ওয়ার্ডের আইয়ুব আলীর পুত্র। বৃহস্পতিবার দুপুরে চরফ্যাশন সড়ক ও জনপথ এলাকায় অদূরে এই দূর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন নিহত মেহেদী হাছানের বাবা, মা ও দাদী। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা-চরফ্যাশন সড়কে দুপুরে অটোবোরাকে চরে বাবাকে নিয়ে অসুস্থ দাদাকে দেখে চরফ্যাশনের উদ্দেশ্যে ফেরার পথে সড়ক ও জনপথ এলাকায় দ্রুতগতির ব্যাটারী চালিত একটি অটোরিকসা অটো তাদের অটোকে ধাক্কা দেয়। এতে মেহেদী হাছান অটো বোরাকের চাকার নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। এসময় আরও আহত হয়েছে তার মা, বাবা, দাদিসহ আরও ৪ যাত্রী। মেহেদীকে চরফ্যাশন হাসপাতালে নেয়ার পরে কর্তব্যরত চিকিৎসক শিশু মেহেদী হাছানকে মৃত ঘোষণা করেন। চরফ্যাশন থানার ওসি মোঃ মোরাদ হোসেন জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
অন্যদিকে বুধবার অটোরিক্সার ধাক্কায় নাইম নামের ৭ বছরের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের চরনলুয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নাঈম ১৮ নং চরনলুয়া কো-ইড প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। নিহত নাঈম মো.শাহাবুদ্দিন মাঝির ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, নাঈম সকালে স্কুলে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী অটোরিকশা তাকে ধাক্কা দিলে নাঈম মারাত্বকভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় স্থানীয়রা অটোরিকশা আটক করে। তবে চালক দ্রুত পালিয়ে যায়। দক্ষিণ আইচা থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।