তজুমদ্দিনে দুই হাজার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ও চাঁচড়া ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। শনিবার সকালে পৃথক দুইটি বিতরণ অনুষ্ঠানে চাঁদপুরে সভাপতিত্ব করেন ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ ও চাচড়ায় চেয়ারম্যান আবু তাহের।
এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মরিয়ম বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সামছল হক মাষ্টার সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এমপি শাওম বলেন, বিএনপি সরকারের আমলে কেউ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়নি। এমনকি শীতার্তদের খোঁজখবরও নেয়নি। একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা। তার নির্দেশে ঘূর্ণিঝড়, বন্যা ও শৈত্যপ্রবাহ উপেক্ষা করে সাধারণ মানুষের পাশে রয়েছি। শেখ হাসিনার নির্দেশে তার একজন কর্মী হিসেবে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।