ভোলার চরফ্যাশন ও মনপুরার মাছঘাট ও ছ-মিলে আগুন, পুড়ে গেছে দোকান

ভোলার মনপুরা ও চরফ্যাশন উপজেলায় দুইটি পৃথক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাত ও বৃহস্পতিবার সকালে মাছঘাট ও ছ-মিলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে মাছঘাট বাজারের ৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।
ভোলা ফায়ার সার্ভিস সূত্র ও স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে মনপুরা উপজেলার দাসের হাট মাছঘাট বাজারে রান্নাঘরের চুলা থেকে আগুন লাগে। খবর পেয়ে মনপুরা ফায়ার সার্ভিসের কর্মীরা রাত প্রায় ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে ওই বাজারের ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতির পরিমাণ আনুমানিক ৫ লাখ টাকা।
অন্যদিকে, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে বর্দ্দারহাট বাজারে একটি ছ-মিলে অগ্নিকান্ড ঘটে। খবর পেয়ে চরফ্যাশন সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মোঃ আসাদুজ্জামান লিখনের নেতৃত্বে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবরের সত্যতা নিশ্চিত করে ভোলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মোঃ আঃ রাজ্জাক জানান, আগুনের খবর পেয়ে মনপুরা ও চরফ্যাশন সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সার্ভিসের কর্মীরা দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার কারণে বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পাওয়া গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।