বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত কাউসার

বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত কলেজ শিক্ষার্থী কাউছার। তিনি গত ৬ মাছ যাবত ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। কাউছার ভোলা শহরের ওবায়দুল হক মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। তার বাড়ী ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড (বর্তমান) ও সাবেক ২নং মেদুয়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের বাসিন্দা চৌকিদার বাড়ীর মোছলে উদ্দিনের একমাত্র ছেলে।
জানা গেছে, কাউছার তার পরিবারে (৪) চার ভাই বোনের মধ্যে তৃতীয়। তার স্বপ্ন ছিল বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করে দেশ রক্ষায় কাজ করবেন। কিন্তু তার সেই স্বপ্ন কি আদৌ পূরণ হবে ? কাউসার অসুস্থ হওয়ার আগে বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ পরীক্ষায়ও অংশ গ্রহন করেছিলেন।
আরো জানা যায়, কাউসারের ডান পায়ের হাঁটু উপর একটি টিউমার উঠে। পরে তার পরিবার প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় ভোলায় ডাক্তার সবুজ কুমার পাত্র’র শরণাপন্ন হন। ডাক্তার সবুজ কুমার পাত্র কাউসারকে অপারেশন করানোর পরামর্শ দেন তার পরিবারকে। অধিক অর্থ খচর করে ঐ ডাক্তারের তত্বাবধানে অপারেশন সম্পন্নও করে তার পরিবার। অপারেশনের কিছু দিনের মধ্যে কাউসারের শারীরিক অবস্থার অবনতি ঘটে।
পরে তার পরিবার তাকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যান ঢাকায়। ডাক্তার পরিক্ষা নিরিক্ষা করলে তার ক্যান্সার ধরা পরে। এই মরণব্যাধি রোগ ক্যান্সার থেকে রক্ষা পেতে ডাক্তার তাকে ৮টি কেম দিতে হবে বলে জানায় তার পরিবারকে। এরপর তাকে কেম দেওয়া জন্য ঢাকা আলক হাসপাতাল (মিরপুর-১০) নিয়ে যান। এখন পর্যন্ত তাকে ৩ টি কেম দেওয়া হয়েছে। এখনও কেম দেওয়া বাকি ৫ টি। একটি কেম দিতে খরচ হয় ৬০ হাজার টাকা। আর্থিক সঙ্কটে থাকা তার পরিবার ৩টি কেম দেওয়াতে প্রায় দুই লক্ষ টাকা ঋণ করে পেলেছেন। অক্টোবর মাসে ১-৫ তারিখের মধ্যে তার ৪র্থ কেম টি দেওয়ার তারিখ থাকলেও পরিবারের কাছে খরচ বহন করার মতো টাকা না থাকায় কাউসারের পরিবার আশঙ্কায় আছেন কি করে কেম দিব বা একমাত্র সন্তান কে কি করে বাঁচাবো ? তাই চিকিৎসার জন্য ভোলাবাসীর কাছে আর্থিক সহায়তা চেয়েছেন কাউসারের পরিবার। ক্যান্সারে আক্রান্ত কাউসারের পরিবারের সাথে যোগাযোগ করুনঃ ০১৭৩৯৭৮৪২০৪- বিকাশ (পার্সনাল), ০১৮৬৫২২৯৭৮৫- নগদ (পার্সনাল)।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।