ভোলায় কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান

ভোলার স্থানীয় দাতব্য প্রতিষ্ঠান কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের সভাপতি ফাহামিনা মাসুদ শুভ্রার উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। শনিবার (১ অক্টোবর) সকালে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হলরুম ৬ষ্ঠ শ্রেণির মোঃ জুয়েল ও মোঃ রেজোয়ান ফুয়াদ, মেধাবী ২শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করেছে কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন। প্রত্যেককে ১২ হাজার টাকা করে সহযোগিতা করা হয়।
টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিম আচয্য শান্ত বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাই এই মহৎ উদ্যোগ নেয়ার জন্য কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের সাথে জড়িত সকল নেতৃবৃন্দকে এবং কাঞ্চনফাতেমা ফাউন্ডেশনের জন্য দোয়া কামনা ও আগামীতে সহযোগিতার হাত আরো প্রসারিত করতে উপস্থিত সকলকে অনুরোধ করেন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন এর সহ-সভাপতি ও ভোলা আলতাজের রহমান কলেজের অধ্যক্ষ জাহান জেব আলম, নির্বাহী সদস্য সুলতান মাহমুদ মঞ্জিল মোঃ আশরাফুল হক সোহেল, টবগী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশরাফূল আলম, সহকারী শিক্ষক মোঃ আফসার উদ্দিন, এ এস এম সামিউল হক, মোঃ আব্দুর রহিম প্রমুখ।
কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাসান ইশতিয়াক বাবু জানান, পবিত্র ঈদুল আযহার সময় অসহায়দের মাঝে গরুর গোশত সহ খাদ্য সামগ্রী বিতরণ ও পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দুস্থ খেলোয়ারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এসময় তিনি আরও বলেন, আমাদের কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন এর পক্ষ থেকে আমরা বিগত দিনে অসহায় দুস্থ ১০ জন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছি, আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ১০জন কে সবজিসহ ভ্যানগাড়ি বিতরণ করেছি, অসহায় পরিবারদের বাসায় টিউবয়েল স্থাপন করেছি। অসহায় অসুস্থদের চিকিৎসা ও অপারেশন ব্যবস্থা করেছি, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি ও মহামারী করোনা কালীন সময়ে আমরা বিভিন্ন সময়ে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ ও আর্থিক সহযোগিতা করে আসছি। আত্মমানবতার সেবায় আমরা সব সময় কাজ করে যাচ্ছি এবং আগামীতেও কাজ করে যাব ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।