পদ্মায় নিখোঁজ চরফ্যাশনের ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে ঢাকায় যাওয়ার পথে পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার তিন দিন পর ভোলার চরফ্যাশনের ছাত্রলীগ নেতা আফছার তামিমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ জুন) বিকেল ৩টায় পদ্মার সিডার চর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। নিহত তামিম চরফ্যাশন পৌর ৪ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত শিক্ষক এম মজির উদ্দিনের ছেলে ও চরফ্যাশন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সিডার চর এলাকা থেকে উদ্ধারের পর তার আত্মীয়রা মরদেহটি তামিমের বলে শনাক্ত করেছেন। আইনি প্রক্রিয়া শেষে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। গত শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান শেষে কাঁঠালবাড়ি থেকে ১৫-২০ জন ছাত্রলীগ কর্মী একটি ট্রলার নিয়ে ঢাকায় ফিরছিলেন। হঠাৎ পদ্মায় স্রোতে তাদের ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা অন্যরা উদ্ধার হলেও নিখোঁজ থাকে তামিম নামে একজন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের মরদেহ ভোলায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।