মরহুম অদুদ পাটোয়ারী ছিলেন বিএনপির নিবেদিত প্রাণ

ভোলা বারের সহ সম্পাদক গরীবের উকিল ইউসুফ কে কাচিয়া বিএনপির সংবর্ধনা

কাচিয়া ইউনিয়ন বিএনপির প্রাক্তন সভাপতি মরহুম অদুদ পাটোয়ারী ও জেলা কৃষকদলের সহ সভাপতি মরহুম জাকির হোসেন দুলাল ছিলেন বিএনপির নিবেদিত প্রান, তাদের মৃত্যুতে কাচিয়ার বিএনপি দুইজন অভিভাবক হারিয়েছি ভোলা আইনজীবী সমিতির নির্বাচনে কাচিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও জেলা কৃষকদলের সহ সভাপতি এডভোকেট মোঃ ইউসুফ সহ সম্পাদক নির্বাচিত হওয়ায় কাচিয়া ইউনিয়ন বিএনপি ও অংগসংঠন এর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে এমন মন্তব্য করেন বক্তারা।
শুক্রবার বিকালে কাচিয়া শাহামদার বালিকা দাখিল মাদ্রাসার মাঠে এই সংবর্ধনা দেওয়া হয়।
এ সময় বক্তারা আরো বলেন, মোঃ ইউসুফ ভোলার কোর্টে গরীব দুস্থ মানুষের মামলা বিনা খরচে পরিচালনা করেন তাই তাকে আমরা গরীবের উকিল বলেই জানি এবং চিনি বলেও মন্তব্য করেন বক্তারা।
সংবর্ধিত কাচিয়ার কৃতি সন্তান মোঃ ইউসুফ বলেন আমার জন্মভূমি কাচিয়ার মানুষ আজ আমাকে যে সম্মানিত করেছে, আমি চেষ্টা করবো আপনাদের এই সম্মানের মর্যাদা রাখতে, আমি আপনাদেরই সন্তান, আপনার ইউসুফ হয়েই থাকতে চাই, এডভোকেট ইউসুফ হিসেবে কখনো আমি কাচিয়ায় আসি না আর ভবিষ্যতে ও আসবো না বলে জানান ভোলা বারের সহ সম্পাদক গরীব বন্ধু আইনজীবী পরিচিতো ইউসুফ।
সংবর্ধনা অনষ্ঠানে কাচিয়া ৩নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক আলতাজের রহমান হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপি সদস্য সচিব আলহাজ্ব হেলাল উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রাসেল মাহমুদ, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান আরজু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান আলমগীর,  যুবদল নেতা শাহীন কাদের এলএলবি, আমিনুল ইসলাম মঞ্জু খাঁন,ছাত্তার পাটোয়ারী, ইউনিয়ন সেচ্ছাসেবক দল সভাপতি আলাউদ্দিন, শ্রমিক দল সভাপতি মনির কাজীসহ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।