ছলনা করে শপথ নিয়েছেন জায়েদ খান : ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেওয়ার জন্য ছলনার আশ্রয় নিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। এমন মন্তব্য করেছেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সোমবার (০৭মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসিতে) এক প্রেস ব্রিফিংয়ে একথা জানান তিনি। ছলনা করায় জায়েদ খানের শপথ বাতিল করা হবে বলেও জানানো হয়।
ইলিয়াস কাঞ্চন বলেন, শুক্রবার (৪ মার্চ) শপথের দিন জায়েদ খান আমাকে কোর্টের একটি কাগজ দেখায়, যেটার ফটোকপি চাইলে ওইদিন আমাকে দেয়নি। পরে গড়িমসি করে রোববার (৬ মার্চ) কাগজটি পেয়েছি। কিন্তু কাগজ কয়েকদিন আগে (২ মার্চে) যে রায় হয়েছে সেটির নয়, সেটি গত ৯ ফেব্রুয়ারির।
তিনি আরও বলেন, এর মানে জায়েদ খান শপথ নেওয়ার জন্য ছলনার আশ্রয় নিয়েছেন। যেহেতু জায়েদ খান সত্যের বিপরীতে গিয়ে ছলনার আশ্রয় নিয়েছেন, সভাপতি ও শিল্পী সমিতিকে ধোকায় ফেলেছেন, সেহেতু জায়েদ খানের শপথ আর কোনোভাবে গ্রহণযোগ্য নয়। বাতিল হয়ে গিয়েছে।
শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন জানান, শপথের দিন সমিতির নিয়ম অনুযায়ী কমিটির ৭ জন সদস্যের উপস্থিতিতে কোরাম হয়, কিন্তু জায়েদ খানের শপথ বাতিল হওয়ায় ঔদিনের কোরাম অপূর্ণ থেকে গেল, তাই ওই মিটিংও বাতিল হয়ে গিয়েছে। এছাড়া জায়েদ খান ছলনার আশ্রয় নেওয়ায় তার বিরুদ্ধে সমিতির নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।