হামলা মামলা করে হাতপাখা তথা ইসলামের বিজয় ঠেকানো যাবেনা : নেতৃবৃন্দ

ভোলায় ইসলামী যুব আন্দোলন’র প্রতিবাদ সমাবেশ

ভোলার আলীনগর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীন হাতপাখা প্রতিকের কর্মী-সমর্থকদের উপর নৌকার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী কর্তৃক নৃশংস হামলা-নির্যাতনের প্রতিবাদে এবং অপরাধীদের গ্রেফতারের দাবীতে “প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল” অনুষ্ঠিত হয়। শনিবার (১লা জানুয়ারী) বিকাল ৩টায় ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে শহরের হাটখোলা জামে মসজিদ চত্তরে এ প্রতিবাদ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আলীনগরের নৌকার প্রার্থী বশির আহমেদ প্রকাশ্য নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী নির্বচনী প্রচারণাকালীন ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেনকে অতর্কিত হামলা করে তার দাড়ি, টুপি, পাগড়িকে অবমাননা, মোবাইল, নগদ টাকা ছিনতাইসহ তাকে গুরুতর আহত করেছে। সে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, হাতপাখার বিজয়ের সম্ভাবনা ও বিপুল জনসমর্থন দেখে বিগত দিনের চাল চোর, গম চোর, কাবিখাসহ রাষ্ট্রিয় সম্পদ লুন্ঠনকারীদের আতঙ্ক সৃষ্টি হয়েছে। তাই তারা বেপরোয়া হয়ে হামলা মামলার পথ বেছে নিয়েছে। হামলা মামলা করে হাতপাখা তথা ইসলামের বিজয় ঠেকানো যাবেনা ইন্শাআল্লাহ।
ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তরের সভাপতি এইচ এম ইব্রাহীমের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সিনিয়র সহ-সভাপতি মাওঃ আতাউর রহমান, মাওঃ মিজানুর রহমান, সেক্রেটারী মাওলানা তরিকুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় লিডার মাওলানা ওবায়েদ বীন মোস্তফা প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।