দেশ বিরোধী সকল ষড়যন্ত্রে সকলকে সজাগ থাকতে হবে- এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, একটি চক্র দেশকে অস্থিতিশীল করার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্তি রয়েছে। তাই দেশ বিরোধী সকল ষড়যন্ত্রে বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল সদস্যকে সজাগ থাকতে হবে। শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যার পর কলেজ পাড়াস্থ এমপি শাওনের নিজস্ব বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগ লালমোহন উপজেলা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত জোটের সন্ত্রাস, নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখাতে হবে এবং দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি সমৃদ্ধির প্রচার প্রচারনা চালিয়ে জনগণকে সামনের যে কোন নির্বাচনে নৌকা প্রতিকের বিজয় সুনিশ্চিত করতে হবে।
এরপূর্বে সকালে লালমোহন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ নজরুল ইসলাম মিয়ার কবর জিয়ারত, আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন ও মসজিদ কমপ্লেক্স এর নির্মান কাজ পরিদর্শন এবং লালমোহন পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ড শাখার সভাপতি জনাব আনোয়ার হোসেন হিরন হায়দার এর মমতাময়ী মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত শেষে কবর জিয়ারত করেন এমপি শাওন।

উল্লেখ্য পবিত্র উমরাহ পালন শেষে শুক্রবার সকালে ঢাকা থেকে লঞ্চযোগে লালমোহন নিজ এলাকায় আসেন এমপি শাওন। এসেই প্রথমেই তার বাবা বিশিষ্ট শিক্ষানুরাগী, দানশীল, সমাজসেবক ও ধর্মভীরু মরহুম আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরীর কবর জিয়ারতে করেন তিনি। এসময় লালমোহন উপজেলার আওয়ামীলীগ ও বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।