ভোলা জেলা আর্টিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি ছিদ্দিক আর নেই

ভোলা জেলা আর্টিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এবং ভোলা জেলা ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন ও চিত্রলেখা ভোলা জেলা আর্টিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এর কর্নধার মোঃ ছিদ্দিকুর রহমান আর নেই। আজ বুধবার (০১ ডিসেম্বর) দুপুর ১২টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহীসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১০টায় পৌর জামিরালতা আবু ডাক্তার বাড়ী জামে মসজিদে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।
এই চিত্রশিল্পী দীর্ঘ ৪০ বছর যাবত চিত্রকর্মের আত্মনিয়োগ করেন। তিনি ২০ নভেম্বর” ২১ দিবা গত রাত ৮টায় স্ট্রোক করেন। অসুস্থ্য অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবনতি দেখা দিলে তাকে ঢাকা আগারগাঁও নিউরোসাইন্স মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। পরে ঢাকা মেটফোড মেডিলাইফ স্পেসালাইজড এস লিমিটেড হাসপাতালে চিকিৎসা দিন অবস্থায় মৃত্যুবরণ করেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ভোলার বাণীর সম্পাদক মুহাম্মদ মাকসুদুর রহমান, ভোলা জেলার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সদস্য আব্দুস শাহীদ তালুকদার। মরহুমের ছোট ভাই চিত্রশিল্পী এবং ভোলা জেলা ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।