শেখ পরশের নেতৃত্বে দেশে মানবিক যুবলীগ কাজ করছে : ভোলায় আশিকুর রহমান শান্ত

শেখ হাসিনার বাংলাদেশ, শান্তির বাংলাদেশ এই স্লোগানে ভোলায় সাম্প্রদায়িক সম্প্রীতির পক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে ভোলা শহরের উকিল পাড়াস্থ শান্ত নীড়ে ভোলা জেলা আওয়ামী যুবলীগের উদ্যােগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট মাকছুদুর রহমানের সভাপতিত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ডক্টর আশিকুর রহমান শান্ত।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যু্বলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক ব্যারিস্টার আরাফাত হোসেন খান,  সাবেক ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ শাহীন।
আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য ডক্টর আশিকুর রহমান শান্ত বলেন, আমার বড় ভাই কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ পরশের নেতৃত্বে সারা দেশে একটি মানবিক যুবলীগ কাজ করছে।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন একটি কুচক্রীমহল দাঙ্গা বাজিয়ে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পায়তারা করছে, কোন ষড়যন্ত্র কাজ হবে না, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে ইনশাল্লাহ।
এসময় ডক্টর শান্ত বলেন আপনাদের নিয়ে আগামীতে একটি আধুনিক ভোলা গড়ে তুলবো।
এই সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মাইনুর রহমান তুহিন মোল্লা, এডভোকেট গিয়াসউদ্দিন, এডভোকেট খাইরুল ইসলাম, যুব মহিলা লীগ নেত্রী নাজরিন আক্তার রুমা, বোরহানউদ্দিনের উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিবুল আলম খোকন, হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মেহেরাব মোল্লাপ্রমুখ
সম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে ভোলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্প্রদায়িক সম্প্রীতি পক্ষে সমাবেশে অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।