দৌলতখানে জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

ভোলার দৌলতখানে জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।  শনিবার (৫জুন) বিকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে প্রাকৃতিক দুর্যোগের সময় ঝুঁকিপূর্ণ জেলেদের সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও ব্যবহার বিষয়ক এক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় ।

 

লোকাল গভর্নমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেঞ্জ ( LOGIC) প্রকল্পের সহযোগিতায় জেলেদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৭ জন জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী তুলে দেন স্থানীয় সরকার বিভাগ, ভোলা-এর উপ-পরিচালক(ভারপ্রাপ্ত) মামুন আল ফারুক।

 

জেলেদের সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল লাইফ জ্যাকেট, সোলার প্যানেল, বয়া, টর্চ লাইট, রেডিও, পানির ফিল্টার , টায়ার। সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি.এস ভুট্টো তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মহুয়া আফরোজ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  LOGIC প্রকল্পের কো-অর্ডিনেটর হেলালউদ্দিন, রায়হান, সৈয়দপুর ইউনিয়ন পরিষদ সচিব মোঃ সবুজ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাফিজল ইসলাম, আ.লীগ নেতা আলাউদ্দিন রতন, তছলিম তালুকদার প্রমুখ।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।