তজুমদ্দিনে কিনা জমির দলিল চাওয়ায় ঘরে ডুকে গৃহবধুকে নির্যাতন 

ভোলার তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নে বায়নাকৃত জমির দলীল চাওয়ায় এক মেম্বার প্রার্থীর নেতৃত্বে বসতঘরে ডুকে গৃহবধূকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধুকে অচেতন অবস্থায় তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামে শুক্রবার (২৩ এপ্রিল) বিকালে মোতাহার ও সিরাজ মেম্বারের নেতৃত্বে ৫/৭ জন মিলে নিরবের বসত ঘরে হামলা করে। এসময় নিরবের স্ত্রী কমলা বেগমকে একা পেয়ে বেধড়ক মারপিট করে অজ্ঞান অবস্থায় রেখে যায়।
ওই গ্রামের ছেলে মোঃ নিরব একই এলাকার ফজলুর রহমানের ছেলে মোতাহারের কাছ থেকে ২লক্ষ ২০ হাজার টাকায় ১৬ শতাংশ জমি ক্রয় করেন। এসময় ১ লক্ষ ৪০ হাজার টাকা বায়নাপত্র করেন। এরপর মোতাহার দলীল না দিয়ে তালবাহানা শুরু করেন। বাকী টাকা নিয়ে দলীল সম্পন্ন করার জন্য মোতাহারকে চাপসৃষ্টি করেন মোঃ নিরব। এনিয়ে তাদের মাজে কয়েক দফা উত্তেজনা সৃষ্টি হয়। এর রেশ ধরেই গতকালের ঘটনা ঘটে।
এ ব্যাপারে জানতে ৮নং ইউপি সদস্য সিরাজুল ইসলাম মেম্বারের ব্যবহৃত ০১৭১১২৭৩৬০০ নাম্বারে বার বার কল দিলেও রিসিভ করেননি।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।