চর মোন্তাজে জমিজমা নিয়ে মারামারি পাল্টাপাল্টি মামলা

পটুয়াখালীর চর মোন্তাজ ইউনিয়নে জেলে মনিরুল ইসলাম এর বসত ঘরে ঢুকে রাতের আধারে হামলা চালায় প্রতিপক্ষরা। এই হামলায় মাকসুদা বেগম আহত হলে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয় এবং আদালতে মামলা করার খবর পাওয়া গেছে।

মামলা সূত্রে জানা যায় পটুয়াখালীর চর মোন্তাজ ইউনিয়ন তিন নম্বর ওয়ার্ড এর জেলে মনিরুল মৃধার বসত ঘরে ঢুকে গত ২১ ফেব্রুয়ারী আনুমানিক রাত তিনটার দিকে হামলা চালায় প্রতিপক্ষ জামাল প্যাদা, ফারুক খাঁ সহ অজ্ঞাত ৫/৬জন। হামলায় মনিরুলের স্ত্রী মাকসুদা বেগম (৩০) গুরুতর আহত হলে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নেয় এবং গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালতে হামলায় ও অর্থ, সোনা-গয়না লোপাটের অভিযোগ করে। স্থানীয় ব্যবসায়ী জামাল প্যাদা এর সাথে জমাজমি ও লেনদেন নিয়ে বিরোধ থাকায় পাল্টাপাল্টি মামলা হয়েছে বলে ভুক্তভোগীরা জানায়।

বিষয়টি নিয়ে একই ওয়ার্ডের ইউ পি সদস্য আঃ ছালাম প্যাদা কাছে জানতে চাইলে তিনি বলেন তুচ্ছতা বিষয় নিয়ে আমার ছেলে ফারুকের সাথে তর্কবিতর্ক ও মারামারি হয়েছে বলে শুনেছি। মাকসুদা বিষয়টি আমাকে জানালে সমাধানের চেষ্টা করি কিন্তু কতিপয় লোকের কারনে সে আদালতে মামলা করে। পরে জামাল ও আদালতে অভিযোগ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।