চরফ্যাশনের আসলামপুর মোক্তারের খপ্পরে হয়নারীর শিকার একটি পরিবার

চরফ্যাশন উপজেলার আসলামপুরের ওমরপুর গ্রামের এক প্রতারক চাঁদাবাজ আলাউদ্দিন মোক্তারের খপ্পরে পরে সর্বশান্ত হয়ে পড়েছে ইউসুফের পরিবার। স্থানীয় জনপ্রতিনিধির প্রভাব খাটিয়ে এলাকায় অপকর্ম করে বেড়াচ্ছে আলাউদ্দিন মোক্তারগংরা। তার বিরুদ্ধে চরফ্যাশন থানায় একাধিক অভিযোগ রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওমরপুর গ্রামের আলাউদ্দিন মোক্তার নামে এক প্রতারক, চাঁদাবাজ এলাকায় একটি পুকুরের পানি নেয়াকে কেন্দ্র করে প্রকাশ্যে নুরনবী (৩০) ও তার ভাবী পারভীন বেগম (২৮) কে পিটিয়ে আহত করেছে। দেশীয় অস্ত্র নেয়া হলে স্থানীয় চেয়ারম্যান অস্ত্রটি তার কাছে জমা রেখেন বলে জানা গেছে।
আহত নুরনবীর ভাই ইউসুফ বলেন, আমি ভূইয়ারহাট চায়ের দোকান করি। আমার কর্মচারীকেও আলাউদ্দিন মোক্তারগংরা হুমকী দেয়। আমাকে শুক্রবার চরফ্যাশন আসলে বাজারে পিটানোর জন্যে খুঁজে বেড়ায়। তারা প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কথা বলতে পারিনা।
এ ব্যপারে স্থানীয় আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম বলেন, পুকুরে পানি নেয়াকে কেন্দ্র করে নুরনবীকে পিটিয়েছে। চিকিৎসার জন্যে ৩ হাজার টাকা দেয়া হয়েছে। মঙ্গলবারে ফয়সালার জন্যে তারিখ দেয়া হয়েছে। আলাউদ্দিন মোক্তার বলেন, আমি চেয়ারম্যানের সীমানা বিরোধের মামলার বাদী আমার বিষয় চেয়ারম্যান ও কাশেম ম্যালেটারীর সাথে আলাপ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।