চরফ্যাশনে আওয়ামীলীগ প্রার্থী মোরশেদ’র মনোনয়নপত্র দাখিল

ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এস এম মোরশেদসহ বিএনপির, জাতীয় পাটি, ইসলামী আন্দোলনের প্রার্থী মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। মঙ্গলবার দুপুর সকাল ১০ থেকে ৫টায় পর্যন্ত চরফ্যাশনে সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামীকাল (আজ) থেকে আনুষ্ঠানিকভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের নিয়ে ভোট চাইবেন।
মনোনয়ন দাখিল কে কেন্দ্র করে সকাল থেকে চরফ্যাশন শহরজুড়ে হাজারো জনতায় মুখরিত চরফ্যাশন বাজার। ফ্যাশন স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুস্পমাল্য দিয়ে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আওয়ামীলীগ নেতাদের নিয়ে নির্বাচন অফিসে যান মেয়র প্রার্থী মোঃ মোরশেদ। মঙ্গলবার চরফ্যাশন সহ-রিটার্নিং অফিসার মোঃ রফিকুল ইসলামের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের সময়ে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রার্থীর সাথে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ-সভাপতি নুরুল ইসলাম নান্নু, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র বাদল কৃঞ্চ দেবনাথ, দপ্তর সম্পাদক মোঃ সোলায়মান যুবলীগ নেতা মঞ্জুরুল আলম বিপ্লব ও ইউছুফ হোসেন ইমনসহ অসংখ্য নেতা-কর্মী।
চরফ্যাশন পৌরসভায় কাউন্সিলর প্রার্র্থী ৯টি ওয়ার্ডে মোট ৩৯জন এবং সংরক্ষিত ৯জন মনোনয়নপত্র দাখিল করেন। পৌর সভার মোট ভোটার রয়েছে ২৭ হাজার ৫শ’ ৮৩জন। আগামীকাল ৪ ফেব্রুয়ারী তারিখে যাছাই বাচাই ১১ তারিখে প্রত্যাহারের শেষ তারিখ। আগামী ২৮ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।