চরফ্যাশনে মেয়রপ্রার্থী মোরশেদ-কে বেতুয়া লঞ্চঘাটে উষ্ণ সংবর্ধনা

বেতুয়া লঞ্চঘাটে চরফ্যাশনের উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভা ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ মোরশেদ মিয়াকে বেতুয়া লঞ্চঘাটে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সকল দলের অংশ গ্রহণে উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়। গতকাল উক্ত সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চরফ্যাশন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর যুবলীগের সভাপতি হাজী শহিদ উল্যাহ ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, চরফ্যাশন উপজেলা যুবলীগ নেতা বাকি বিল্লাহ, চরফ্যাশন পৌরসভা মৎস্যজীবিলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মাঝিসহ চরফ্যাশন পৌরসভা ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষতি মহিলা কাউন্সিলর প্রার্থীগণ।
এসময় চরফ্যাশন উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী সাহানার বেগম বিউটি, আকলিমা ফারুক মিলা, সামছুন নাহার ¯িœগ্ধাসহ মহিলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ নৌকার প্রতীক প্রাপ্ত মেয়র পদপ্রার্থী মোঃ মোরশেদ মিয়া-কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
সভায় মেয়র প্রার্থী মোঃ মোরশেদ মিয়া বলেন, আমাকে নৌকার প্রতীক প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী ও আমার নেতা আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়-কে চরফ্যাশন পৌরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। মেয়র প্রার্থী মোঃ মোরশেদ মিয়া বলেন, আমার নমিনেশনের বিষয়ে আমার নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি সাহেব গত ৩ মাস যাবত অক্লান্ত পরিশ্রম করে আমার নমিনেশন চূড়ান্ত করেদিয়েছেন। মেয়র প্রার্থী মোরশেদ বেতুয়া লঞ্চঘাট থেকে এসে চরফ্যাশনের সাবেক সংসদ সদস্য এবং চরফ্যাশন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মিয়া মোঃ নজরুল ইসলাম স্যারের কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন।
তিনি বলেন, দু:খের বিষয় গত তিন তিনবার জ্যাকব সাহেব চরফ্যাশন ও মনপুরা থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাঁর নিজের নমিনেশনের জন্যেও এতকষ্ট করতে হয় নি, আমার মনে হয় তিনি আমার জন্য এতকষ্ট করে নমিনেশনের ব্যবস্থা করেছেন। এর জন্য আমি ও আমার পরিবার এবং চরফ্যাশন পৌরবাসী সকলে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির প্রতি চিরকৃতজ্ঞ থাকবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।