কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মেহরাব মোল্লার নেতৃত্বে ভোলায় ছাত্রলীগের মিছিল

কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে ভোলায় মিছিল করেছে নবগঠিত জেলা ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দের একাংশ। শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ১১ টাকার দিকে ভোলা জেলা ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি আজিজ মেহরাব মোল্লার নেতৃত্বে কেন্দ্রীয় কমিটির নেতাদের শুভেচ্ছা জানিয়ে বিশাল এই হোন্ডা মিছিল করে ছাত্রলীগের নবগঠিত ভোলা জেলা ছাত্রলীগ কমিটির একাংশের নেতাকর্মীরা।

এসময় তারা শতাধিক মোটরসাইকেল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং ভোলা জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করে ছাত্রলীগকে উজ্জীবিত করায় ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা ও কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানিয়ে মিছিল থেকে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এসময় নবগঠিত ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদি হাসান সাদ্দাম, যুগ্ন-সাধারণ সম্পাদক ইউসুফ আলি শোয়েব, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শান্তসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মিছিলে অংশ গ্রহন করেন।

ভোলা জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি আজিজ মেহরাব বলেন, বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া একটি ঐতিহ্যবাহী সংগঠন। বর্তমানে বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। দীর্ঘদিন যাবৎ ভোলা জেলা ছাত্র লীগের অকার্যকর কমিটি ছিল নতুন করে ভোলা জেলা ছাত্রলীগের কমিটি গঠন করায় জেলা ছাত্রলীগ প্রাণ ফিরে পেয়েছে। তাই আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ভোলা জেলা আওয়ামী লীগ সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ছাত্র লীগের নেতাদের শুভেচ্ছা জানাতে এই মিছিলের আয়োজন করেছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।