ভোলায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ভোলায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা-২০২০ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা প্রশাসক এর সার্বিক সহযোগিতায় সোমবার (২৮ ডিসেম্বর) সকালে ভোলার গজনবী স্টেডিয়ামের মাঠে এই ক্রিকেট প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।


জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নজরুল ইসলাম গোলদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শস্কর কুমার বিশ্বাস (শিক্ষা ও আইসিটি), অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন। এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুনতাসির আলম রবিন চৌধুরি, যুগ্ম সম্পাদক তানভীর হায়দার রাজিব চৌধুরি, নির্বাহী সদস্য হাফিজুর রহমান তসলিম, আব্দুল আলিম আরিফ, গিয়াস উদ্দিন ফারুক, সায়েদ গোলদার, রাজিব হোসেন তরুণ, মুসরিন আক্তার, রেহানা ফেরদৌস, ভোলা জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি কামরুল ইসলাম সৈকত প্রমুখ।
ক্রিকেট প্রতিযোগিতায় ভোলার বর্তমান ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে ৩টি দল গঠন করা হয়। এগুলো ডিএসএ ব্লু, ডিএসএ রেড, ডিএসএ গ্রীন। উদ্বোধনী খেলায় মুখামুখি হয় ডিএসএ ব্লু বনাম ডিএসএ গ্রীন। টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৫৩ রান করে ডিএসএ ব্লু জবাবে ডিএসএ গ্রীন ২০ ওভার ১২৪ রান করে। ডিএসএ ব্লু ২৯ রানে জয়লাভ করে। বিজয়ী দলের মোঃ বান্না ৩৪ রান ও ২ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।