ভোলায় বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে ভোট কারচুপি, নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে ভোলায় বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, মিন্টু মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, বশির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবুল হাসনাত তছলিম, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, স্বেচ্ছাসেবদলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদারসহ অন্যান্য নেতা-কর্মী।
জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর তার বক্তব্যে বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবী করেন। এছাড়া নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি অনুরোধ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।