বরগুনার পাথরঘাটায় অস্ত্র, তাজা গোলা ও ইয়াবাসহ একজন আটক

বরগুনার পাথরঘাটায় অভিযান পরিচালনা করে অস্ত্র, তাজা গোলা ও ইয়াবাসহ একজনকে আটক করেছে কোষ্ট গার্ড দক্ষিণ জোনের পাথরঘাটার একটি দল। গত ২৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ তারা এ অভিযান পরিচালনা করে।
জানা গেছে, বিসিজি স্টেশান পাথরঘাটা কর্তৃক বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন কামারখাল কাশীপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৫০পিস ইয়াবাসহ মোঃ মামুন (২০) কে আটককরা হয়। উক্ত অভিযানে আটককৃত ব্যক্তিকে জিঙ্গাসাবাদের পর তার নিজ বসত বাড়ি তল্লাশী করে একটি অবৈধ এয়ার গান এবং ৫০ রাউন্ড তাজা গোলা উদ্ধার করা হয়। আটককৃত ইয়াবা ব্যবসায়ী বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন কামারখাল কাশীপুর গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে। পরবর্তীতে জব্দকৃত অস্ত্র, তাজা গোলা, ইয়াবা এবং আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।
বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলানিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারে›স নীতি অবল¤¦ন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানান মিডিয়া কর্মকর্তা লোঃ কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।