বাঁচতে চায় ভোলার ছেলে পুলিশ সদস্য রুবেল

ব্লাড ক্যান্সারে আক্রান্ত পুলিশ সদস্য রুবেল হোসেনের চিকিৎসায় সরকার, প্রবাসী ও সমাজের বিত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে তার পরিবার। রুবেল হোসেন (২০) ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পশ্চিম পাঙ্গাশিয়া গ্রামের ইদ্রিস বেপারির ছেলে।
জানা গেছে, রুবেল হোসেন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত আছেন। সে ২০১৯-২০২০ সনের ৫৩ নং ব্যাচের। বর্তমানে সে পটুয়াখালী জেলা পুলিশ লাইনে কর্মরত রয়েছে। কয়েকমাস আগে থেকে তিনি বুকে ব্যথা ও বিভিন্ন সময় জ্বরে ভুগছিলেন। এক পর্যায়ে ১২ সেপ্টেম্বর বরিশাল প্রাইম ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার নজরুল ইসলামকে দেখালে তিনি সেখান থেকে ঢাকা সেন্টার হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তীতে ঢাকা সেন্টার হাসপাতাল বিভিন্ন পরিক্ষা- নীরিক্ষা করে ১৪ সেপ্টেম্বর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে প্রেরণ করলে হাসপাতাল চিকিৎসক জানায় রুবেল এএমএল নামে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, তার চিকিৎসার জন্য প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। পাঁচ লাখ টাকা হলে তার চিকিৎসা দেশেই চালানো সম্ভব হবে বলেও নিশ্চিত করেছেন চিকিৎসক। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে পরিবারের পক্ষে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। তাই সরকার, প্রবাসী ও সমাজের বৃত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে তার পরিবার।
তাকে সাহায্য পাঠানো যাবে এই ব্যাংক হিসাবে : ফাহিমা আক্তার (রুবেলের চাচাতো বোন), হিসাব নং-২০৫০১৭৪০২০৩৩০৫৭১৮, ইসলামী ব্যাংক ভোলা শাখা, ভোলা। বিকাশ (পারসোনাল) ০১৭৬০৪২৯৩৪২ (রুবেলের ভাই)।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।