এমপি শাওনকে মন্ত্রী হিসেবে দেখতে চায় ভোলার মানুষ

ভোলা-৩ তজুমদ্দিন- লালমোহন আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনকে মন্ত্রী হিসেবে দেখতে চায় ভোলার মানুষ। বর্তমান সময়ে ভোলা জেলায় মন্ত্রী না থাকায় সাধারণ জনগণের মাঝে এই দাবী জোড়ালো হয়ে উঠছে। সোসাল মিডিয়ায় এমপি শাওনকে মন্ত্রী করার দাবীতে নেতা-কর্মি ও সচেতন নাগরিক মহলে ঝড় উঠেছে।
ভোলার সাধারণ মানুষ, নেতা-কর্মি ও সচেতন নাগরিক সমাজের দাবী- এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ভোলা-৩, তজুমদ্দিন-লালমোহন এক সময় ছিল মেজর হাফিজের বিএনপি’র দুর্গ। এখানে ছিলনা সাধারণ নাগরিকের অধিকার। ছিলো জোড় জার মুলুক তার। ২০১০ সালের উপ-নির্বাচনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি নির্বাচিত হওয়ার পর এই এলাকা শান্তির জনপদে রুপ নিতে শুরু করে। ঈদ, পুঁজা, দুর্যোগে জনগণের পাশে থাকায় মানবিকতার কারনে সুনাম অর্জন করতে থাকেন এমপি শাওন । তিনি লালমোহন-তজুমদ্দিনের নিস্প্রান আ‘লীগ ও সহযোগী সংগঠনকে ঢেলে সাজিয়ে সাংগঠনিক প্রান চাঞ্চল্য ফিরিয়ে আনেন নেতা কর্মিদের মাঝে। তার হাত ধরে দলে দলে লোক বিএনপি থেকে যোগ দিতে শুরু করে শাওনের আওয়ামীলীগে। ধীরে ধীরে বিএনপির দুর্গকে পরিনত করেন শাওনের আওয়ামী দুর্গে। এমপি শাওন টানা তিনবার নির্বাচিত হন সংসদ সদস্য। মানবিতকার কারনে জনগন স্বীকৃতি দেয় দ্বীপবন্ধু হিসেবে। তিনি সাহসী ভূমিকা নিয়ে করোনা কালীন সময় ও আমফানের দূর্যোগে দীর্ঘ সময় নির্বাচনী এলাকায় অবস্থান করে জনগণের প্রকৃত সেবার মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করেছেন।
বর্তমান সরকারের মন্ত্রী পরিষদে ভোলা জেলার কোন ব্যক্তি মন্ত্রী না থাকায় দাবী উঠেছে তিন বারের নির্বাচিত এমপি শাওনকে মন্ত্রী করার। তজুমদ্দিন উপজেলা আ‘লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন বলেন- রাজিৈনতক মেধা ও প্রকৃত জনসেবার মাধ্যমে তিনবারের নির্বাচিত এমপি শাওন মন্ত্রী হওয়ার যোগ্যতা প্রমান করেছেন। এখন ভোলার সাধারণ জনগেণের মাঝে তাকে মন্ত্রী করার দাবী উঠেছে। লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ বলেন, লালমোহন-তজুমদ্দিনে বিএনপি’র মেজর হাফিজের ২২ বছরের দূর্গ ভেঙ্গে সাংগঠনিক মেধায় এমপি শাওন আ‘লীগ দুর্গে পরিনত করেছেন। সাধারণ মানুষ ও নেতা-কর্মিদের দাবী এমপি শাওনকে মন্ত্রী করা হোক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।