দৌলতখানে স্কুল শিক্ষার্থীকে মারধর

দৌলতখানে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে জান্নাতুল মাওয়া নামে এক স্কুল শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে । গতকাল উত্তর-জয়নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গফুর আলী হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থী উপজেলার আযাহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। গুরুত্বর আহত ওই শিক্ষার্থী বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় তার মা কেও মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গফুর আলী হাওলাদার বাড়ির চাঁন মিয়া হাওলাদার ও একই বাড়ির আবুল কালামের সাথে দীর্ঘ দিন ধরে জমি জমার বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে জমি জমা বিরোধের বিষয় টি সমাধানের জন্য ইউপি মেম্বার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শালিসি বৈঠকে বসেন। শালিসিতে উভয় পক্ষের মাঝে বাকবিতণ্ডা হয়। শালিসের এক পর্যায়ে চাঁন মিয়া হাওলাদারের মেয়ে জান্নাতুল মাওয়ার তাদের পুরাতন বাড়ি থেকে দলিল ও প্রয়োজনীয় কাগজ পত্র আনতে গেলে আবুল কালামের ছেলে সাহাবুউদ্দিন তাকে মারধর করেন । জান্নাতুল মাওয়ার ডাক চিৎকারে উভয় পক্ষের লোকজন চলে আসে এবং দুই পক্ষের মধ্যে হাতাহাতি সৃষ্টি হয়।
অন্যদিকে অভিযুক্ত সাহাবুদ্দিনের বাবা আবুল কালাম , ওই স্কুল শিক্ষার্থীকে মারধরের বিষয়টি অস্বীকার করেন।
বাংলাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জিন্নাত জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।