ভোলার রাজাপুরে শ্বশুর কর্তৃক পূত্র বধূকে ধর্ষণের চেষ্টা

অভিযুক্ত আবুল হোসেন গাজী। ফাইল ছবি

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনতাবাজার সংলগ্ন নিজের ছেলের স্ত্রী কে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আবুল হোসেন গাজী (৫০) নামের এক লম্পটের বিরুদ্ধে।
বৃহস্পতিবার রাতে রাজাপুর ইউনিয়নের জনতাবাজার সংলগ্ন এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী পুত্রবধূ জানান, আমার শ্বশুর এর আগেও আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছে এবং বিভিন্ন সময় আমার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে বলতো কাউকে বললে তার ছেলের ঘরে আমাকে থাকতে দিবেনা।
গতরাতে আমার রুমে ডুকে আমাকে ধর্ষণের চেষ্টা করে, পরে আমার ননদ, স্বামী ও দেবর আসলে তাদের মারধর করে ও আমার ননদের গায়ে কামর দিয়েছে আমার শ্বশুর।
অভিযুক্ত আবুল হোসেন গাজীর স্ত্রী হনুফা বেগম বলেন, আমার ছেলের বৌ যা বলেছে সত্য শুধু এটাই না এর আগেও আমার স্বামীর আগের ঘরের মেয়ে কে ধর্ষণের চেষ্টার অভিযোগে এলাকার মানুষ বিচার করে মারধর করেছে আমার স্বামী কে, আমার স্বামীর চরিত্র খারাপ।
আবুল গাজীর ছেলে বলেন, আমার বাবা গতরাতে আমার ভাবীর রুমে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করলে আমরা গিয়ে তাকে ধরলে, সে আমার শরীর কামর দিয়ে ঘর থেকে বের হয়ে গেছে।
অভিযুক্ত আবুল হোসেন গাজীর বক্তব্য নিতে চাইলে ও তাকে পাওয়া যায়নি।
রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন বলেন, ঘটনা সত্য, আমার কাছে সকালে এসে গাজীর স্ত্রী ও ছেলের বৌ এবং ছেলে এসে জানিয়েছে।
ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল বলেন, খবর পেয়েছি, অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নিবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।