দৌলতখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত পাঁচ দিনের রিমান্ডে

দৌলতখানে ধর্ষণ মামলার আসামী সালাউদ্দিনকে (২০) গতকাল দুপুরে ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ বিচারক পাচ দিনের রিমান্ডই মঞ্জুর করেন।

দৌলতখান থানার উপপরিদর্শক (এস আই) (মামলার তদন্ত কর্মকর্তা) মোঃ নজরুল জানান, গত (১৫ এপ্রিল) দৌলতখান চরখলিফা ৯নং ওয়ার্ডে ১৭ বছরের এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন ওই ওয়ার্ডের আবু আবদুল্লাহ পাটোয়ারীর ছেলে সালাউদ্দিন। এতে ওই তরুণীর শরীরে শারীরিক পরিবর্তণ দেখা দিলে তার বাবা চিকিৎসকের কাছে নিয়ে পরিক্ষা নিরিক্ষার মাধ্যমে জানতে পারেন তার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা।

পরে তার বাবা বাদী হয়ে গত (১৫ এপ্রিল) নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত সালাউদ্দিনের বিরুদ্ধে দৌলতখান থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত এক বছর তিন মাস আগে ওই তরুণীর বাড়ীতে তার পুপাতো ভাই সালাউদ্দিন আসা যাওয়ার পথে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন ভাবে ধর্ষন করে। পরে তার শরীরে শারীরিক পরিবর্তন দেখা দেই। এতে তার বাবা মা চিকিৎসকের কাছে নিয়ে গেলে পরিক্ষা নিরিক্ষা মাধ্যমে জানতে পারেন ওই তরুণী তিন মাসের অন্তঃসত্ত্বা।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, ভোলা সদর হাসপাতালে ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন করে। পুলিশ আসামী সালাউদ্দিনকে দৌলতখান চরখলিফা ইউনিয়ন থেকে গ্রেফতার করেছেন।
গত (১৬ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃত শাকিলকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালতের বিচারক মোহাম্মদ ফরিদ আলম তাকে পাচ দিনের রিমান্ডই মঞ্জুর করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।