ভাতা দেওয়ার নামে অসহায়দের হয়রানি করলে পরিনাম ভালো হবে না : উপজেলা চেয়ারম্যান

অসহায়দের ভাতা দেওয়ার নামে কেউ হয়রানী বা তাদের কাছ থেকে অর্থ বানিজ্য গ্রহন করলে পরিনাম ভালো হবে না। প্রমান পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সোমবার ইউনিয়ন পরিষদের পাশে ইলিশা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ভাতার কার্ড যাচাই-বাছাই পর্বে ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন এসব কথা বলেন। গতকাল ২৪ ফেব্রুয়ারী সোমবার পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাঈন আহমেদ হাসান মিয়ার সভাপতিত্বে ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে উন্মুক্তভাবে অসহায়দের লাইনে দাড় করিয়ে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতারর কার্ড যাচাই-বাছাই করে কার্ডগুলো সংগ্রহ করেন উপজেলা চেয়ারম্যান মোশারেফ ও ভাইস চেয়ারম্যান ইউনুছ।
যাচাই-বাছাই তে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা উচ্চমান সহকারি হুমায়ুন আহমেদ, ইউনিয়ন সমাজ সেবা কর্মকর্তা, শেখর বাবু, গোপাল চন্দ্র দে, আব্দুর রাজ্জাক প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পূর্ব ইলিশা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ বারেক হাওলাদার, ৫ নং ওয়াডের ইউপি সদস্য লোকমান সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা।
অতিথিরা বলেন, অসহায় দরিদ্ররা যাতে তাদের অধিকার অনুসারে তাদের প্রাপ্য বৃদ্ধ, প্রতিবন্ধি, বিধবা ভাতার কার্ড পেতে পারে তাই আমরা মাঠে এসে উন্মুক্তভাবে কাজ করতেছি। আমাদের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ওয়াদা করেছেন কোন অসহায় দরিদ্র লোক যেন ভাতা থেকে বঞ্চিত না হয়। যারা পাবে না পর্যায়ক্রমে তাদেরকে ভাতার কার্ড দেওয়া হবে।
ইউপি চেয়ারম্যান হাসনাঈন আহমেদে হাসান বলেন, অসহায় দরিদ্রের ভাতার কার্ড যে পাবে এবং যে পাবে না সেও আমার লোক এই ভাতার কার্ড নিয়ে কোন ছিনি বিনি ও অর্থ বানিজ্য করা যাবে না। যারা ভাতার কার্ড নিয়ে বানিজ্য করবে প্রমান পেলে তাদের কাডটি বাতিল করে দিব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।