ভোলায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে তেরপাল বিতরণ

ভোলা জেলা পরিষদ কার্যালয়ের মিলনায়তনে ঘুর্নিঝড় বুলবুলের ক্ষতিগ্রস্ত ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের মাঝের চরের অসহায়দের মাঝে ভোলা জেলা রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ৬৬ জন পরিবারের মধ্যে এ তেরপাল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টার সময় এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
ভোলা জেলা রেডক্রিসেন্টের সাধারণ সম্পাদক ও ভোলা সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভোলা জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এবং ভোলা জেলা রেডক্রিসেন্টে সোসাইটির নির্বাহী সদস্য ভোলা বাসির প্রিয় মানুষ জহুরুল ইসলাম নকিব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার ভোলা জেলা রেডক্রিসেন্ট সোসাইটির নির্বাহি সদস্য ফেরদাউস আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ভোলা জেলে রেডক্রিসেন্টের ইউলো মাহাবুবুর রহমান মিলন, রেডক্রিসেন্টের যুব প্রধান চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, রক্ত বিভাগের প্রধান এম রহমান রুবেল, সাদ্দাম হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য মহাসিন, জামিল হোসেন, খলিল, আরিফ হোসেন রাঢ়ি, ইসমাইল হোসেন, সোহেল তাজ প্রমুখ।
প্রধান অতিথি কাচিয়ার চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব এসময় ঘূনিঝড় বুলবুলের ক্ষতিগ্রস্ত ৬৬ জন পরিবারের মাঝে এই তেরপাল বিতরন করেন। এসময় তিনি বলেন, আজিজ একজন দক্ষ সংগঠক। ভোলা সদর উপজেলার মানুষের প্রাণ। আমার অত্যান্ত প্রিয় অনেক সৎ ও কর্মঠ সর্বদা পরোপকারি। তিনি পারেন না আরো সব বরাদ্ধ এনে ভোলার সবগুলো মানুষকে দিতে। কিন্তু ভাগ্য খারাপ, কারন রেডক্রিসেন্টের নিয়ম হলো যারা একমাত্র ক্ষতিগ্রস্ত তাদেরকে দেওয়া তাই কাচিয়া মাঝের চরের বাসিন্দরা ঘূনিঝড়ের ক্ষতিগ্রস্তদের মধ্য পড়ার কারনে তাদেরকে আজ এই তেরপাল দিচ্ছি।
জহুরুল ইসলাম নকিব বলেন, আপনিরা যারা আজ যেই তেরপাল রেডক্রিসেন্ট থেকে পেয়েছেন তা আপনারা আপনাদের কাজে লাগাবেন কারন এই তেরপালগুলো অনেক ভালো মানের এবং উন্নত ও দামি তাই এগুলো সংররক্ষণ করে রাখবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।