শ্যালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে ননদ জামাই গ্রেপ্তার

বগুড়ায় শ্যালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বোরহান আলী (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের গোয়ালগাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া বোরহান জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি বগুড়া শহরে বাসা ভাড়া নিয়ে থাকেন এবং স্থানীয় এক ফটোকপির দোকানে কাজ করেন।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, আজ শনিবার সকাল ৮টার দিকে বোরহান গোয়ালগাড়ি এলাকায় তার শ্বশুর বাড়িতে যায়। সেখানে তার শ্যালকের স্ত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন। এরপর বিষয়টি তার শ্বশুর বাড়ির লোকজন জানার পর থানা পুলিশকে অবহিত করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, অভিযোগ পেয়ে ধর্ষককে গ্রেপ্তারের পাশাপাশি ভুক্তভোগী ওই গৃহবধূকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ভুক্তভোগী ওই নারী নিজেই বাদী হয়ে তার ননদ জামাই বোরহানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার পর ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আটক বোরহানকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।