ভোলায় জুয়ার সম্রাট সামছুদ্দিন গ্রেফতার

ভোলা সদর উপজেলার ইলিশা জংশন এলাকার জুয়ার সম্রাট সামছুদ্দিন ওরফে সামছুকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। মঙ্গলবার রাতে ইলিশা বয়াতী বাড়ী এলাকা থেকে স্থানীয়রা তাকে আটক করে ইলিশা পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন। সামছুদ্দিন ইলিশা কালুপুর গ্রামের সফি মিয়ার ছেলে।
সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ইলিশা ৯ নং ওয়ার্ডের বয়াতী বাড়ীতে কথিত প্রেমিকার সাথে দেখা করতে গেলে স্থানীয়রা তাকে আটক করে ইলিশা ফাঁড়িতে খবর দিলে এ এস আই সুজন মাঝি সঙ্গিয় ফোর্স নিয়ে এসে সামছুদ্দিন কে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়। পরে ফাঁড়িতে নিয়ে জানতে পারেন সামছুদ্দিন এর বিরুদ্ধে ভোলা থানায় নিয়মিত মামলা রয়েছে। যাহার নং-২৯। ঐ মামলায় সামছুদ্দিনকে বুধবার সকালে কোর্টে প্রেরণ করা হয়।
এদিকে স্থানীয়রা জানান, সামছুদ্দিন দীর্ঘদিন ইলিশা জংশন এলাকায় জুয়া খেলার নেতৃত্ব দিয়ে যুব সমাজকে ধ্বংস দিকে নিয়ে যাচ্ছে। ইলিশা ফেরি ঘাটে প্রতিদিন সকালে গাড়ীর টিকেট বিক্রির অজুহাতে বাবা মা’র সামনে যুবতী মেয়েদের ইভটিজিংসহ নানা অভিযোগ রয়েছে এই সামছুদ্দিন ওরফে সামছু’র বিরুদ্ধে। সামছুদ্দিনকে পুলিশে ধরেছে এমন খবরে সাধারণ মানুষ খুশি হলেও কিছু চক্র তাকে পুলিশ থেকে ছাড়াতে জোর তদবির করেও ব্যর্থ হয়।
ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, সামছুদ্দিন এর বিরুদ্ধে নিয়মিত মামলায় রয়েছে ঐ মামলায় তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।