সর্বশেষঃ

লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবার পেল নগদ অর্থ ও ঢেউটিন

স্টাফ রিপোর্টার, লালমোহন : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং ভোলা-৩ আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে লালমোহনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন, গৃহনির্মাণ মঞ্জুরি ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার সকালে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে সহয়তা প্রদান অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
বক্তব্যে তিনি বলেন, যেকোনো দুর্যোগে দেশের মানুষের পাশে থাকেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশনায় আমরা প্রতিটি দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি, সহযোগিতা পৌঁছে দিয়েছি। এবারও তাঁর নির্দেশনায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
এসময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার ৮০ টি ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে ১ বান্ডিল টিন ও নগদ ৩ হাজার টাকা করে তুলে দেন ভোলা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা। এছাড়া ক্ষতিগ্রস্তদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম, পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, থানা অফিসার ইনচার্জ এসএম মাহবুব উল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।