সর্বশেষঃ

পবিত্র ঈদ উপলক্ষ্যে যাত্রী সেবায় ভোলায় পুলিশের ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন

মাহে আলম মাহী ৷৷ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদের ছুটিতে বাড়ি ফেরা ঘরমুখো যাত্রীদের সেবায় ভোলায় জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।  মঙ্গলবার (৮ এপ্রিল) ভোলা জেলা পুলিশ এর আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে যাত্রী সেবায় জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন ভোলার পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম)। ভোলার ইলিশা ঘাট থেকে ভোলার বাসস্ট্যান্ড পর্যন্ত এ ফ্রী বাস সেবা চালুর আওতায় থাকবে।
পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম) বলেন, পরিবারের আপনজনদের সাথে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে বিভিন্ন জেলা থেকে ভোলার মানুষ ঈদের ছুটি কাটাতে আসবেন। তাদের কথা চিন্তা করেই জেলা পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা চাই ঈদে ঘরমুখো মানুষের যেনো আনন্দের হয়, তারা যেনো নিশ্চিন্তমনে ঘরে ফিরতে পারে। ভোলা জেলা নদীবেষ্টিত হওয়ায় বেশির ভাগ মানুষ বিশেষকরে ভোলা সদরের মানুষ ইলিশা নৌ-রুটেই যাতায়াত করে থাকেন তাই আমরা জেলা পুলিশের পক্ষ থেকে ভোলার ইলিশা ঘাট থেকে ভোলার বাসস্ট্যান্ড পর্যন্ত এ ফ্রী বাস সেবার আওতায় রেখেছি। ভোলা জেলা পুলিশ বিগত সময়েও ভোলার সাধারণ মানুষের জানমালের নিরাপত্তাসহ তাদের যেকোনো সেবায় পাশে ছিল ভবিষ্যতেও ভোলার মানুষের যেকোনো সেবায় জেলা পুলিশ পাশে থাকতে অঙ্গীকারবদ্ধ।
এদিকে পুলিশের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ঈদে ঘরমুখো যাত্রীরা। জেলা পুলিশের পক্ষ থেকে সেবামূলক এমন উদ্যোগ গ্রহন করায় ভোলার পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামানকে প্রশংসায় ভাসিয়েছেন তাঁরা।
ঢাকা থেকে লঞ্চযোগে ঈদের ছুটি কাটাতে আসা কয়েকজন যাত্রী বলেন, পুলিশের পক্ষ থেকে ফ্রি বাস সার্ভিসের যে উদ্যোগটি নেয়া হয়েছে তা সত্যিই প্রশংসনীয়। এখন আমরা পুলিশের বাসে করে নিরাপদে বাড়ি ফিরতে পারবো। ছিনতাই, রাহাজানি এবং নিরাপত্তা নিয়ে আর ভাবতে হবে না নিশ্চিন্ত মনে বাড়ি ফিরতে পারবো।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।