পর্তুগাল আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এফ আই রনি, ব্যুরো প্রধান পর্তুগাল : পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন এর সঞ্চালনায় লিসবনের লিটন তারকিস রেস্টুরেন্টে আলোচনা ও দোয়া মাহফিল এর অয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবন এর প্রথম সচিব জনাব আলমগীর হোসেন।

আরো বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা,বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,জনাব এমরান হোসেন ভূইয়া ও সাংগঠনিক সম্পাদক জনাব জামাল ফকির,প্রচার সম্পাদক রেজাউল বাসেত, দপ্তর সম্পাদক জনাব জাকির হোসাইন,কৃষি ও সমবায় সম্পাদক বিল্লাল রেজা,অর্থ সম্পাদক আলিম উদ্দিন,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিবুর রহমান মতিক, সহ -আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, রুহেল আহমেদ, সেতুবাল আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশিদ, আওয়ামী লীগ নেতা সাব্বির আহমেদ,মিজান আহমেদ, মামুন,আরিজ আলী, মিলফন্তেস আওয়ামী লীগ নেতা আরিফ রিগান,ফারুক, যুবলীগ নেতা তানভীর আলম জনি,খন্দকার ইউনুস ফাহাদ, জুয়েল রানা প্রধান, কাওছার আহমদ, ছাত্রলীগ নেতা সিজান আহমেদ কৌশিক, মাসেব আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস লিসবনের ব্যক্তিগত কর্মকর্তা সাহাব উদ্দিন,পর্তুগাল আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ডালিম খাঁন, আওয়ামী লীগ নেতা মুস্তাফিজুর রহমান ছোটন, রিয়াদ হোসেন খোকা,উজ্জ্বল তপাদার,সেবুল আহমেদ, সাদিকুর রহমান বাবলু, সাবিকুর রহমান, মামুন মাহথির।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ, বর্তমান সভাপতি রাসেল আহমেদ, সিনিয়র সহ সভাপতি এফ আই রনি ও সুশীল সমাজের প্রতিনিধি এবং কমিউনিটির বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার পক্ষ থেকে যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভূইয়া ,জাহিদ, সহ আরও অনেকেই।
অনুষ্ঠান শুরুর প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভুইয়া। ইফতারের পূর্বে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে,দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত প্রার্থনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।