বোরহানউদ্দিনে বজ্রপাতে শ্রমিক নিহত ॥ আহত-৪

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিনে বজ্রপাতে বাহাদুর নামক ইটভাটার শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে একই ফিল্ডের মহসিন, রবিউল, আবু বক্কর ও মারুফ নামক ৪ শ্রমিক। আহতরা বর্তমানে শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার সন্ধ্যায় কাচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ‘রাকিব’ ব্রিকস ফিল্ডে’ এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক বাহাদুরের বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ৯নং মতিরুসপুর ইউনিয়নের রায়পুর গ্রামে। তিনি ২ সন্তানের জনক। আহতরাও একই জেলার বাসিন্দা।
স্থানীয়রা ও ওই ফিল্ডের কর্মরত শ্রমিক সাইফুল ইসলাম জানান, রাকিব ব্রিকস ফিল্ডে তাদের এলাকায় ৩৮ জন শ্রমিক কর্মরত। প্রতিদিনের মতো তারা কাজ করছিল। ঘটনার দিন বৃহস্পতিবার বিকেলে বৃষ্টি হওয়ায় তাঁরা কাজ গুটিয়ে অফিসে ফিরছিল। ফিল্ডের মধ্যে থাকা অবস্থায় হঠাৎ বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই বাহাদুর মারা যায়। আহত হয় মহসিন, রবিউল, আবু বক্কর ও মারুফ। তাৎক্ষণিকভাবে তাদেরকে বোরহানউদ্দিন হাসপাতালে আনা হয়। ডাক্তাররা বাহাদুরকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে ভোলা সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।


হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার দুলাল দাস জানান, হাসপাতালে আসার আগেই বাহাদুরের মৃত্যু হয়েছে। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মো শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।