মনপুরায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি জ্যাকব

স্টাফ রিপোর্টার ॥ ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী টানা চতুর্থবার বিপুল ভোটের ব্যাবদানে বিজয়ী হওয়ার পর প্রথম সফরে ভোলার মনপুরায় এসে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এর আগে দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন এমপি জ্যাকব। শনিবার বিকেল সড়ে ৪ টায় নির্বাচন পরবর্তী মনপুরায় সফরে এসে উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও দলীয় কার্যালয়ের সামনে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।
এই সময় প্রধান অতিথি নবনির্বাচিত এমপি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে বিরল দৃষ্ঠান্ত স্থাপন করছেন। সরকারের ধারাবাহিক উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলার নির্দেশের পাশাপাশি শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেন। এছাড়াও এমপি জ্যাকব চরফ্যাশন-মনপুরার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।
কর্মীসভায় ও কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি ও হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাতাব্বরসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।