জেলা প্রশাসনের ভিজিল্যান্স টিমের নির্বাচনী ভোটকেন্দ্র পরিদর্শণ

ভোলার বাণী ডেস্ক ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটকেন্দ্রসমূহ সরেজমিনে পরিদর্শন করেন জেলা প্রশাসনের ভিজিল্যান্স টিম। রবিবার (৭ জানুয়ারী) ভোলা জেলার বিভিন্ন কেন্দ্রে তারা পরিদর্শণ করেন। এ সময় জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আরিফুজ্জামান, পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম) সহ বিভিন্ন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।
ভিজিল্যান্স টিম ভোলা সদর মডেল থানাধীন মাছুমা খানম বালিকা মাধ্যমিক বিদ্যালয়, বোরহানউদ্দিন থানাধীন বোরহান উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়, তজুমদ্দিন থানাধীন পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় ও ২৯ নং আড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, লালমোহন থানাধীন করিমুন্নেসা হাফিজ মহিলা ডিগ্রী কলেজ ভোটকেন্দ্র সমূহ পরিদর্শন করেন। পরিদর্শনকালে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। এসময় পুলিশ সুপার ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কিনা সে বিষয়ে ভোটারদের সাথে কথা বলেন। তিনি ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করেছে।


ভোলা জেলা পুলিশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যেকোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী ছিল চোখে পড়ার মত। পর্যাপ্ত সংখ্যক মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই পুলিশ মোতায়েনসহ কেন্দ্র ভিত্তিক পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন ছিল। ভোটকেন্দ্র পরিদর্শনকালে অতিরিক্ত জেলা প্রশাসকগণ, সরকারি বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।