নির্বাচন বর্জনে আহবান জানিয়ে ভোলায় বিএনপির লিফলেট বিতরণ

 

স্টাফ রিপোর্টার
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ডামি নির্বাচন দাবি করে তা বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরিতে ভোলায় বাপ্তা ইউনিয়নে জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব রাইসুল আলমের নেতৃত্বে লিফলেট বিতরণ করেছে ভোলা জেলা বিএনপির সকল সহযোগী অঙ্গ সংগঠন এবং বাপ্তা ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার বেলা ১১ টায় ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের হাজির হাট, বাপ্তা বুড়ি মসজিদ রোড, ও পাইলটের এলাকায় এই লিফলেট লিফলেট বিতরণ করা হয়।
এসময় দলের নেতাকর্মীরা জনসাধারণের হাতে লিফলেট তুলে দেন। পাশাপাশি নির্বাচন বাতিল করে নির্দলীয় সরকারের অধীন নির্বাচনসহ অসহযোগ আন্দোলনে সবাইকে অংশ নেওয়ার আহ্বানে বিভিন্ন স্লোগান দেন।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ভোলা জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব রাইসুল আলম, ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন,, পৌর বিএনপি’র প্রচার সম্পাদক আসাদ খোকন, বাপ্তা ইউনিয়ন বিএনপি’র সভাপতি খোকা মিয়া,সাধারণ সম্পাদক হারুন মেম্বার, যুগ্ম সম্পাদক আবুল বসার চৌধুরী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম,পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান, জেলা কৃষক দলের সদস্য নাজিম, ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা নাঈম, রুলামিন সহ বাপ্তা উনিয়ন বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।