সর্বশেষঃ

ভোলায় স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন প্রীতি ফুটবল ম্যাচ ও র‌্যালি অনুষ্ঠিত

মনিরুল ইসলাম ॥ ভোলায় মহান বিজয় দিবস উপলক্ষে স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ক্রীড়াঙ্গন র‌্যালি ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে র‌্যালি ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সারাদেশের নেয় বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১১ টায় জেলা প্রশাসক মোহাম্মদ আরিফুজ্জামান এ র‌্যালি উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার, ভোলা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হামিদুল হক বাহালুল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নজরুল ইসলাম গোলদার, মোহাম্মদ নাসিম, আলহাজ্ব মোহাম্মদ ফয়সেলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
র‌্যালিতে অংশগ্রহণ করে জেলাস্কাউটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং বিভিন্ন ক্লাবের খেলোয়াড়বৃন্দ। র‌্যালিটি জেলা প্রশাসন কার্যালয় হতে শুরু হয়ে ব্যান্ডের তালে তালে শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসন কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এই আয়োজনকে কেন্দ্র করে মঙ্গলবার সরকারি স্কুল মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এ সময় জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তাদের উপস্থিতিতে খেলা উদ্বোধন করেন ও পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মামুন। প্রীতি ফুটবল ম্যাচে ভোলা সদর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে বোরহানউদ্দিন উপজেলা জয়লাভ করে করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।