দোয়া ও মিলাদ মাহফিল শেষে

ভোলা ১ আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব তোফায়েল আহমেদ

এম রহমান রুবেল।। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর -১ (সদর) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সফল শিল্প ও বানিজ্য মন্ত্রী বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব ৬৯ এর মহানায়ক তোফায়েল আহমেদ মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর ) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন তোফায়েল আহমেদ।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তোফায়েল আহমেদ বলেন, বিএনপি কি বললো আর না বললো এতে কিছু যায় আসে না।
বাংলাদেশের জনগনের কাছেই একটা গ্রহণযোগ্য নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সেই গ্রহনযোগ্য নির্বাচনে আমরা অংশগ্রহণ করতে যাচ্ছি। আর অনেক দলই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তোফায়েল আহমেদ ২০২৪ সালের ৭ জানুয়ারি দেশে অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানান এবং দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন,উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, পৌর মেয়র মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুছ।

এর পূর্বে মনোনয়নপত্র জমা দেয়া উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের ওবায়দুল হক বাবুল মোল্লা কলেজ মাঠে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। সেই দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে জেলা, উপজেলা আ’লীগ সহ সহযোগী সংগঠন এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ দলের হাজারো নেতাকর্মী ও সাধারন জনগন দোয়ায় শরীক হন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।