সর্বশেষঃ

শান্তির জনপদকে অশান্ত করলে দাঁত ভাঙা জবাব দেব : এমপি মুকুল

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ হরতাল অবরোধের নামে বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ করেন বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগ। শনিবার (৪ নবেম্বর) বিকাল ৪ ঘটিকায় বোরহানউদ্দিন উপজেলা সড়ক এমপির নিজ বাসভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।
এসময় এমপি বলেন, হরতাল অবরোধের নামে বিএনপি ও জামায়াত দেশ জুড়ে অগ্নিসন্ত্রাস, জ্বালাও পোড়াও,নৈরাজ্য এবং খুনখারাপি শুরু করেছে। এগুলো করে লাভ নাই। সরকার গণতন্ত্র তথা নির্বাচন কার্যক্রমকে যেমন এগিয়ে নিয়ে যাবে, তেমনি এ সব অপশক্তিকে শক্ত হাতে দমন করবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি স্বচ্ছ ও অংশগ্রহণমূলক নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হয়ে আবার সরকার গঠন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিয়া, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম খান,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার সহ বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সাংগঠনের নেতা-কর্মীগণ উপস্থিতি।


এর আগে সকাল ৮ ঘটিকায় ঢাকা থেকে লঞ্চ যোগে যাত্রা করলে, দুপুর ১:৩০ মিনিটে ইলিশা লঞ্চ ঘাটে পৌছালে। বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার নেতাকর্মীরা ৩ হাজার মোটরসাইকেল শোডাউন দিয়ে এমপি মুকুল কে শুভেচ্ছা জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।