মনপুরায় হরতালে দেখা মেলেনি বিএনপি নেতা-কর্মীদের ॥ আওয়ামীলীগ ও যুবলীগের পৃথক শান্তি ও উন্নয়ন সমাবেশ

নজরুল ইসলাম মামুন, মনপুরা॥ ভোলার মনপুরায় বিএনপি-জামায়েতের দেশব্যাপি নৈরাজ্য ও হরতালের প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে আওয়ামীলীগ ও যুবলীগের পৃথক বিক্ষোভ মিছিল করে। এদিকে দেশব্যাপি হরতালের ঘোষনা করলেও মনপুরায় হরতাল পালন করতে রাজপথে দেখা মেলেনি উপজেলা পর্যায়ের কোন বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের। এমনকি উপজেলা বিএনপির দলীয় কার্যালয় তালাবদ্ধ। অপরদিকে শনিবার রাত ৮ থেকে রাজপথ দখল রেখে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও শান্তি ও উন্নয়ন সমাবেশ করে যুবলীগ ও আওয়ামীলীগ।
রোববার বিকেল ৫ টায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এই শান্তি ও উন্নায়ন সমাবেশ করে। এর আগে শনিবার রাত সাড়ে ৮ টায় উপজেলা যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন হাওলাদার ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে কয়েক হাজার নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল শেষে উপজেলা সদর জিরো পয়েন্টে শান্তি ও উন্নয়ন সমাবেশ করে যুবলীগ।


সমাবেশ বক্তব্যে যুবলীগ সভাপতি নিজাম উদ্দিন হাওলাদার ও সম্পাদক মনিরুজ্জামান মনির উপজেলা যুবলীগের সকল স্তরের নেতা-কর্মীদের রাজপথে থেকে বিএনপি-জামায়েতের সকল নৈরাজ্য প্রতিহত করতে নির্দেশ দেন। এছাড়াও আগামী জাতীয় নির্বাচনে চরফ্যাসন-মনপুরার একমাত্র অভিভাবক আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে নৌকা প্রতীকে বিজয়ী না করে ঘরে না ফেরার অঙ্গীকার করেন।
অপরদিকে উপজেলা আওয়ামীলীগের শান্তি উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল। এই সময় উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।