সর্বশেষঃ

বিএনপি-জামায়াতের হরতালের বিরুদ্ধে ভোলায় মাঠে ছিল আ’লীগ

এম রহমান রুবেল ॥ বিএনপি-জামায়াতের হরতালের বিরুদ্ধে কঠোর অবস্থানে আ’লীগ মাঠে নেই বিএনপি-জামায়াতসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। তবে ভোলা সদর সহ উপজেলার ১৩টি ইউনিয়নের কোথাও বিএনপি-জামায়াতের পিকেটিং বা তাদের কোনো নেতা-কর্মীকে সকাল থেকে এ পর্যন্ত মাঠে দেখা যায়নি। তাদের এ হরতালে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী এবং ভোলা জেলা আ’লীগ, উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
রোববার সকাল থেকেই ভোলা সদর আসনের মাননীয় এমপি সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোলা সদরের গুরুত্বপূর্ণ মোড়ে জনগণের জান মাল রক্ষায় অবস্থান নিয়ে শান্তিপূর্ন ভাবে বিক্ষোভ করছেন।
বিএনপি জামাতের ডাকা হরতাল প্রতিহত করতে ছিলেন ভোলা জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের জনপ্রিয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, মহিলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।


ভোলা জেলার জনগণকে শান্তিপূর্ণ ও নিরাপদে রাখতে রাজপথে থাকা জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ প্রতিবেদককে জানান, বাংলাদেশ আ’লীগ ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ এর নির্দেশনায় বিএনপি-জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতালের প্রতিবাদে জনগনের জান-মাল রক্ষায় আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ভোলা জেলা আ’লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দোকান পাট খোলা ও যান বাহন চলাচল স্বাভাবিক এবং যেকোন নৈরাজ্য ও নাশকতা বন্ধে শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে শান্তিপূর্নভাবে অবস্থান নিয়েছেন আ’লীগের নেতা কর্মীরা।
হরতালে ভোলা-ঢাকা-চট্টগ্রাম, চরফ্যাশন-ভোলা-বরিশাল মহাসড়কে ও দূরপাল্লার বাস চলাচল দেখা যায়। এতে করে অফিসগামী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ভোগান্তির শিকার হচ্ছেন না। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহীন ফকির দৈনিক ভোলার বাণীকে বলেন, জনগণের জান মাল রক্ষায় যে কোন নাশকতা ও অপশক্তির বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স এবং যে কোন নৈরাজ্যের বিরুদ্ধে শক্ত অবস্থানে রয়েছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।