বিএনপি-জামাতের হরতাল নৈরাজ্যের প্রতিবাদে তজুমদ্দিন আওয়ামিলীগের প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার ॥ দেশব্যাপী বিএনপি জামাতের হরতাল নৈরাজ্যের প্রতিবাদে তজুমদ্দিন উপজেলা আওয়ামিলীগ সহযোগী সংগঠন প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশের আয়োজন করেছেন। রবিবার দুপুর ৩টায় তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে উত্তর বাজার প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ করেন। মিছিল পরবর্তী শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় ভিডিও কনফারেন্স প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় এমপি শাওন বলেন, বিএনপি-জামায়াত রাজপথে যে নৈরাজ্য এবং মানুষের দুর্ভোগ সৃষ্টি করার পায়তারা করছে আমরা রাজপথে থেকে শান্তিপূর্ণ ভাবে তাদের প্রতিহত করবো।
উপজেলা আওয়ামিলীগ সহ-সভাপতি আবল হাসেম সেলিম তালুকদারের সভাপতিত্বে সমাবেশে আর বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ, সোনাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, মলংচড়া চেয়ারম্যান নুরনবী শিকদার বাবুল, শম্ভুপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রাসেল মিয়া, চাচড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আবু তাহের মিয়া, আওয়ামিলীগ যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন সুমন, স্বেচ্চাসেবক লীগের সভাপতি ইশতিয়াক হাসান, শ্রমিকলীগ সভাপতি টুটুল তালুকদার, সম্পাদক আবুল হাসেম মহাজন, কৃষক লীগের সভাপতি মোঃ মিরাজ উদ্দিন সিরাজ, মৎস্যজীবি লীগের সভাপতি সিরাজউদ্দীন, ছাত্রলীগের সভাপতি সাইফুদ্দিন সবুজ প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।