এক দফা দাবীতে ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ

মোঃ ওমর ফারুক ॥ বিদ্ধমান রাজনৈতিক সংকট উত্তোরনে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধিনে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন (পিআর) পদ্ধতির প্রবর্তন ও ব্যার্থ নির্বাচন কমিশন বাতিলপর দাবীতে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন। শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে হাটখোলা জামে মসজিদ চত্বর থেকে বিক্ষোভটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার এসে শেষ করে।
পরে এক সংক্ষিপ্ত বক্তব্য শেষে বিক্ষোভ মছিলের সমাপ্ত করেন। এ সময় বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী পদত্যাগ করে বর্তমান সংসদ ভেঙে দিয়ে একটি নির্দলীয় নিরপেক্ষ ও একটি স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে আগামী দ্বাদশ জাতায় সংসদ নির্বাচন করতে হবে। অন্যথায় কঠিন আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটিয়ে দাবী আদায় করা হবে।
আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের ভোলা জেলার উত্তর শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী, সহ-সভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, মাওলানা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম তারেক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মূফতি আব্দুল মমিন ও সদর থানা ইসলামি আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা মুফতি ইমরান প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।