ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে মনপুরায় বিক্ষোভ-সমাবেশ

মনপুরা প্রতিনিধি ॥ নিরীহ ফিলিস্তিনি জনগণের উপর ইসরাইল রাষ্ট্রের বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে ভোলার মনপুরায় কয়েক হাজার মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার চারটি ইউনিয়ন থেকে পৃথক পৃথক মিছিল উপজেলা সদর হাজিরহাট বাজার প্রদক্ষিন করে হ্যালিপ্যাড মাঠে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে দুপুর ১১ টায় উপজেলা হ্যালিপ্যাড মাঠে মনপুরা উপজেলা ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাও. মফিজুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মনপুরা ওলামা ঐক্য পরিষদের উপদেষ্ঠা হাফেজ আবদুল মন্নান, মনপুরা ওলামা ঐক্য পরিষদের সভাপতি মুফতি ইউসুফ সাহেব, ওলামা ঐক্য পরিষদের সহসভাপতি হাফেজ মাও. সিহাব উদ্দিন মনপুরী, মাও. আবদুল মতিন ফয়েজী, মাও. হারুনুর রশিদ, ২ নং হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি একেএম শাহজাহান মিয়া ও উপজেলা যুবলীগের সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।


এই সময় বক্তরা বলেন, ফিলিস্তিনে চলমান হামলা ও সহিংসতার জন্য দখলদার ইসরাইল দায়ী। অবিলম্বে এই আগ্রাসন বন্ধ করতে হবে। অবিলম্বে ফিলিস্তিনিকে একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসাবে স্বীকৃতি দিতে হবে। এই ছাড়াও ইসরায়েলের সকল পন্য সামগ্রী বর্জনের দাবী তোলা হয়। একই সঙ্গে ১৭ অক্টোবর ফিলিস্তিনের হাসপাতালে বর্বরোচিত হামলার দিনটিকে বাংলাদেশে মুসলিম গণহত্যা দিবস পালন করতে সরকারকে অনুরোধ করেন। এছাড়াও ফিলিস্তিনি মুসলিম জনগণের পক্ষে সমগ্র মুসলিম জাহানের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয় সমাবেশ থেকে।
সভা শেষে ফিলিস্তিনি মুসলমান ও মুসলিম জাহানের শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়। পরে মনপুরা ওলামা ঐক্য পরিষদের নেতারা উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল ইসলামের কার্যালয়ে গিয়ে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।