সর্বশেষঃ

কর্মীদের পরিশ্রমেই নেতা তৈরী হয়, সেই কর্মীদের সুখ-দুঃখে পাশে থাকা-ই নেতার দায়িত্ব- আ’লীগ নেতা হেমায়েত উদ্দিন 

ইয়ামিন হোসেন : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে জমে উঠেছে দেশের সর্বত্র এলাকা। পিছিয়ে নেই দেশের একমাত্র দ্বীপ জেলা ভোলা সদর আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা। এ আসনে যার যার অবস্থান থেকে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। সম্ভাব্য প্রার্থীরা সময় দিচ্ছে নির্বাচনী এলাকায়। অন্যদের মত মাঠে-ঘাটে, হাটে বাজারে গণসংযোগ, কুশল বিনিময় করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ও বর্তমান আওয়ামীলীগ নেতা হেমায়েত উদ্দিন। তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে চষে বেড়াচ্ছেন ভোলা সদর আসনের প্রতিটি পাড়া-মহল্লায়। প্রচার করছেন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা।
হেমায়েত উদ্দিন প্রতিবারের মত আজ দুপুর ১টায় ইলিশা লঞ্চঘাটে কার্নিভাল ক্রুজে ঢাকা থেকে আসার সংবাদে ভোলা সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে পেস্টুন,ব্যানার নিয়ে আওয়ামীলীগের বিভিন্ন স্লোগানে স্লোগানে মিছিল নিয়ে জড়ো হয় নেতাকর্মীরা। এ সময় শতাধিক নারী কর্মীরা এসেছে গরীবের নেতা খ্যাত হেমায়েত উদ্দিন কে স্বাগত জানাতে ।
দুপুর দেড়টায় হেমায়েত উদ্দিন লঞ্চ থেকে নেমে আসলে ফুল দিয়ে তাকে কর্মী-সমর্থকরা স্বাগত জানিয়ে ইলিশা ঘাট থেকে মুরাদ ছবুল্লা সরকারী প্রাথমিক স্কুল সংলগ্ম পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে পথচারী ও স্থানীয়দের সাথে সৌজন্য সাক্ষাৎ করে এক সংক্ষিপ্ত বক্তব্য রেখে কর্মী-সমর্থকদের বিদায় দিয়েছেন।
এ সময় ঢাকাস্থ ভোলাবাসীর আপনজন হেমায়েত উদ্দিন বলেন, বর্তমানে অনেক নেতারা কর্মীদের ভুলে যায়, কর্মীদেরই ঘাম, পরিশ্রমেই যে নেতারা প্রতিষ্ঠিত এটা অনেকেই ভুলে যায়। আমি এ চিত্র পাল্টাতে চাই। কর্মীরা যে ভাবে নেতাদের প্রতিষ্ঠিত করতে ঘাম জড়ায় সেই ভাবেই কর্মীদের বিপদেআপদে তাদের দরজায় আমি ছুটে যেতে চাই। কর্মীদের সুখ-দুঃখে পাশে থাকা-ই একজন নেতার দায়িত্ব ও কর্তব্য বলেও জানান তিনি।
ভোলা-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন বলেন, সারাদেশে নৌকার গণজোয়ার চলছে, আবারো বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ।
মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে আমি ভোলায় কাজ করে যাচ্ছি, নেত্রী আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দিলে ও আমি আপনাদের নিয়ে কাজ করবো আর না দিলেও নৌকার জন্য আপনাদের সাথে নিয়ে কাজ করবো। সবার আগে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে সেটাই আমাদের লক্ষ্যে ও উদ্দেশ্য ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।