সর্বশেষঃ

ভোলায় ভাই-বোন কে হয়রানী ও বাবাকে জিম্মি করে দলিল নেওয়ার অভিযোগে শরীফ পাটোয়ারীর বিরুদ্ধে মানববন্ধন

 

ইয়ামিন হোসেন।
ভোলার সাব-রেজিস্টার অফিসের দলিল লেখক শরীফ পাটোয়ারীর বিরুদ্ধে আপন বড় ভাই, বোন, ভগ্নীপতি কে হয়রানী ও অসুস্থ্য বাবাকে জিম্মি করে জোরপূর্বক জমি দখল নেওয়ার অভিযোগে মানববন্ধন করেছে মুসুল্লিরা।
এ সময় ক্ষমতা অপব্যবহার এর দাবী তুলে শরীফ পাটোয়ারীর শাস্তি ও সনদ বাতিলের দাবী তুলেছেন মুসুল্লিরা।
শুক্রবার জুম্মা নামাজ শেষে ভোলা-ভেদুরিয়া সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ করেছে হাজী এক্কাবার জামে মসজিদ ও বেপারী বাড়ী জামে মসজিদের মুসুল্লিরা।


অভিযুক্ত শরীফ ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চর রমেশ গ্রামের আবদুল আজিজের ছেলে।
মানববন্ধনে মুসুল্লিরা জানান, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের আজিজ মিয়ার দুই ছেলে সোহাগ ও শরীফ।
শরীফ পেশায় একজন দলিল লেখক, এই সুবাদে তার অসুস্থ্য বাবাকে জিম্মি করে বড় ভাই সোহাগের বসতভিটাসহ ১৮ শতাংশ জমি লিখে নিয়েছে এবং সেই জমি থেকে সোহাগ কে উৎখাত করতে সকল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
মানববন্ধনে অভিযুক্ত শরীফের ফুফা ইলিয়াস মাল বলেন, শরীফ একটা বেয়াদব, ও নিজের বাবা কে জিম্মি করে দলিল নিয়ে আবার ভাই-বোন ও ভগ্নীপতিকে হয়রানী করে আসছে।
শরীফের চাচা আবদুল হাই বলেন, শরীফ ক্ষমতার দাপট দেখিয়ে ওর মাকে ভুলভাল বুঝিয়ে ভাই বোনদের হয়রানী করে আসছে।
প্রতিবেশী মানিক মাঝি,সুজন,রফিক মৃধা,মোঃ মহিন বলেন, শরীফ একটা লোভী, আপন ভাই, বোন, ভগ্নীপতি কে এমন হয়রানী কোন বুদ্ধিমান করতে পারে না। পুরো এলাকার বদনাম হচ্ছে শরীফের এসব অপকর্মের জন্য। শরীফ থেকে যেন আপন ভাই, বোন ও ভগ্নীপতির সাথে এমন ন্যাক্কারজনক আচরণ কেউ না শিখে যে জন্য তদন্তসাপেক্ষে এ ঘটনার সুষ্ঠু সমাধান চাই।
শরীফের বড় ভাই সোহাগ বলেন, আমার যৌবন শেষ করেছি এ সংসারে, আজ সেই ভাই আমাকে বাড়ী থেকে উঠানোর জন্য নানান ষড়যন্ত্র করে যাচ্ছে। আমার ঘরভিটা পর্যন্ত লিখে নিয়েছে।
অসুস্থ্য বাবা কে আমি চিকিৎসা করাতে হাসপাতালে নিয়েছি। আর আমার ভাই মাকে নিয়ে কোর্টে অভিযোগ করেছে, আমি নাকি বাবাকে অপহরণ করেছি। অথচ বাবা হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার সুষ্ঠু একটি সমাধানের জন্য প্রশাসনের প্রতি আকুতি জানান ভুক্তভোগী সোহাগ।
এ বিষয়ে সোহাগের মা নিলুফা বেগমের বক্তব্য নেওয়ার জন্য শরীফের ঘরে গেলে শরীফের দরজা বন্ধ করে দিয়েছে তার স্ত্রী।
অভিযুক্ত শরীফ পাটোয়ারীর সাথে যোগাযোগ করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে তারেক হোসেন নামের এক ব্যক্তি কে ফোন ধরিয়ে দিলে, তারেক এ প্রতিবেদক কে বলেন শরীফের বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করা হচ্ছে। শরীফ কে নির্দোষ দাবী করেন তারেক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।